• রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন জামালপুরে সিডসের উদ্যোগে দুর্নীতিবিরোধী প্রশিক্ষণ জামালপুরে কৃষকদের সর্বোচ্চ সেবাপ্রাপ্তি নিশ্চিতকরণে সিভিএ প্রশিক্ষণ সমাপ্ত বকশীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু সানন্দবাড়ীতে অনুষ্ঠিত হলো সোনালী লাইফের ব্যবসা উন্নয়ন ও প্রশিক্ষণ কর্মশালা জামালপুরে ট্রাক চাপায় অটোরিকশা চালকের মৃত্যু জামালপুরে দিগপাইতে কাঁচামাল ব্যবসায়ী ইয়াসিন আলীর আড়াই লাখ টাকা আত্মসাৎ এর অভিযোগ মাছুদের বিরুদ্ধে জামালপুরে পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজির মতবিনিময় সভা সানন্দবাড়িতে ৫১ তম গ্রীষ্মকালীন   ক্রীড়া প্রতিযোগিতা চূড়ান্ত খেলা অনুষ্ঠিত জামালপুরে শহীদ আবরার ফাহাদের শাহাদাত বার্ষিকী পালিত

জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা

জামালপুর প্রতিনিধিঃ

জামালপুরে এসএসসি ২০২৪ পরীক্ষায় জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে ফাতেমা তাবাসসুম নিষ্ঠা জিপিএ ৫ পেয়েছে।
সে জামালপুর জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি, এসএ টিভি ও বাংলাদেশ বেতারের জামালপুর জেলা প্রতিনিধি এবং সাপ্তাহিক জনতার মুখপাত্র পত্রিকার প্রকাশক ও সম্পাদক সাংবাদিক মোঃ ফজলে এলাহী মাকাম এবং সচেতন নাগরিক কমিটির (সনাক) এর সদস্য শর্মী চৌধুরী তুলির বড় মেয়ে। সে ভবিষ্যতে ডাক্তার হয়ে মানবতার কল্যাণে কাজ করার আশাবাদ ব্যক্ত করেছেন। ফাতেমা তাবাসসুম নিষ্ঠা তার এই ফলাফলের জন্য তার শিক্ষক শিক্ষিকাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। হে সকলের নিকট দোয়া কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।